1. clients@frilix.com : Frilix :
  2. aliakborkhanrahat@gmail.com : Khan Rahat : Khan Rahat
  3. sonalibangla24news@gmail.com : admin :
জানাযায় অংশগ্রহণ ও সতর্কতামুলক কিছু কথা -
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
শিরোনাম:

জানাযায় অংশগ্রহণ ও সতর্কতামুলক কিছু কথা

  • প্রকাশিত : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০ বার পড়া হয়েছে

ওয়েব ডেক্সঃ জানাজায়অংশগ্রহণ

সতর্কতামূলককিছুকথা

√√জানাজায় শরিক হতে আসা হাটহাজারীর পথে চট্টগ্রামের সীতাকুণ্ডে রোড এক্সিডেন্টে কয়েকজন আহত এবং একজন নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে, তাই তাড়াহুড়া না করে সতর্কতার সাথে যাতায়াতের চেষ্টা করুন।

√√ হাটহাজারী মাদ্রাসা সংলগ্ন এলাকায় খাবারের তীব্র সংকট দেখা দিচ্ছে, কাজেই যে যেখান থেকে রওনা হয়েছেন শুকনা এবং তরল খাবার সাথে রাখবেন।

√√ গতকাল রাত থেকে শত শত গাড়ি ঢাকা গাড়ি উদ্দেশ্যে রওনা হয়েছেন এবং পৌঁছেছেন, গাড়ি পার্কিং নিয়ে জটিলতা চলছে, স্থানীয় ডাকবাংলা মোড় এবং হাটহাজারী কলেজ মাঠে গাড়ি পার্কিংয়ের জন্য অনুরোধ করা হয়েছে।

√√ নির্দিষ্ট জায়গায় গাড়ি পার্কিং করে দীর্ঘ পথ হেঁটে হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে প্রবেশ করতে হচ্ছে, তাই সতর্কতার সাথে ধৈর্য ধারণ করে শীর্ষ আলেমের জানাজায় অংশগ্রহণ করুন।

√√ আল্লামা শফী রহ.-এর মৃতদেহ ইতিমধ্যে হাটহাজারী পৌঁছেছেন, একনজর দেখার জন্য লক্ষ লক্ষ তৌহিদি জনতা অপেক্ষা করছেন, হাটহাজারী মাদ্রাসার দারুল হাদিসের রুমে হুজুরের লাশ রাখা হবে সারিবদ্ধ ভাবে, শৃঙ্খলার সাথে দেখার অনুরোধ রইলো।

√√ জানাজা শেষে গন্তব্য স্থানে পৌঁছাতে হলে, অবশ্যই ভীড় থেকে বেঁচে থাকুন, এবং ধৈর্য সহকারে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে গাড়িতে অবস্থান করে নিজ নিজ স্থানে নিরাপদে আসার চেষ্টা করুন।

√√ যেহেতু কয়েক লক্ষ ধর্মপ্রাণ মুসলমানের সমাগম, তাই স্বাস্থ্যবিধি মেনে চলুন, এবং অবশ্যই মাক্স ব্যবহার করুন করুন, (হেফাজতের মালিক মহান আল্লাহ তাআলা তারপরও আমাদের সতর্ক থাকা জরুরি)

√√ আল্লামা শাহ আহমদ শফী রহ.-এর জানাজা পড়াবেন, উনার বড় ছেলে মাওলানা ইউসুফ সাহেব দা.বা., জানাযা বাদ যোহর, হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে এবং দাফন মাদ্রাসার কবরস্থান হবে। (যেকোনো ধরনের বিভ্রান্তি অপপ্রচার কেউ করবেন না)

√√ জানাযার চলাকালীন এবং জানাজা শেষে অবশ্যই আপনার প্রয়োজনীয় মালামাল মোবাইল মানি ব্যাগ ইত্যাদি সাবধানে রাখবেন, মনে রাখবেন প্রচণ্ড ভিড়ের মধ্যে একটি চক্র আপনার মূল্যবান জিনিসটি হাতিয়ে নিতে পারেন।

√√ অনেক ভাই আমাদের কাছে জানতে চেয়েছেন, অনেকেই নতুন অবস্থায় হাটহাজারীতে প্রবেশ করছেন, কিভাবে যাবেন? লোকেশন কোথায়? ইত্যাদি, তাদের উদ্দেশ্যে পর্ব আপনি গুগল ম্যাপে হাটহাজারী মাদ্রাসা লিখে সার্চ দিয়ে নিবেন। গুগল ম্যাপ অনুযায়ী লোকেশন দেখে আপনি মাদ্রাসায় অবস্থান করবেন।

√√ বাংলাদেশের ইতিহাসে সর্ববৃহৎ জানাজা হবে আল্লামা শফী রহ.-এর। এই জানাজার মাধ্যমে, এবং হযরতের লাশ কে সামনে রেখে আমরা প্রতিজ্ঞা করি, আসুন আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী দিনে একটি ঐক্যবদ্ধ প্লাটফর্ম গড়ে তুলি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 Frilix Group
Theme Customized By Kh Raad
error: Content is protected !!